6

sms গুলো ভালো লাগলে অবশ্যই লাইক কমেন্ট করবেন

***ওরে মন কথা শোন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? ওরে বাঁচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এখন আমার এস এম এস পড়তেছে।

***আমি ইট, তুমি খোয়া, আমি খই, তুমি মোয়া। আমি ফুল। তুমি কাঁটা, আমি গম তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো,  তুমি চোর। আমি বৃক্ষ, তুমি ফল, আমি নদী, তুমি জল। আমি মেঘ, তুমি বৃষ্টি, আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি গল্ম,  তুমি তরু, আমি চতুর, তুমি ভীরু। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা। আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম। আমি কান্না, তুমি হাসি, আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা। আমি কাঁথা,  তুমি বালিশ। আমি ব্যথা, তুমি মালিশ। আমি হাত, তুমি পাও; আমি নগদ, তুমি ফাও………

***এই এস এম এস টি পড়লে তুমি “গাধা”, না পড়লে “বলদ”। এস এম এস কাউকে দেখালে “গরু” না দেখালে “ছাগল”। এস এম এস পড়ে রাগ করলে “ভেড়া” আর না করলে “দুম্বা”।এস এম এস ডিলিট করলে “বানর” না করলে “হনুমান” এস এম এস ফিরত পাঠালে “পাগল” না পাঠালে “রামছাগল”। তোমার ইচ্ছে তুমি কি করবে।

***ডিজিটাল যুগের ডিজিটালধাধা যে না পারবে সে একটা বড় গাধা।বর্তমানে বউয়ের বয়স ২৯ বছরহলে জামাইর বয়স কত ??এবং জামাইর নাম কি ???

***এখন আমার হাতে এক বোতল বিশ। আমি মুক্তি পেতে চাই এতো জালা আমার আর এখন সহ্য হয় না। জানি এটা পাপ। এতো যন্ত্রণা আর ভালো লাগে না। তাই যাচ্ছি ইদুর মারতে।

*** তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে। পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং….

***এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার…

**সুনীল আকাশ, নির্মল বাতাস। উত্তাল তরঙ্গ, মুক্ত বিহঙ্গ। বাজে বাঁশি, চাঁদের হাসি। ছাগল কত সুন্দর, এস এম এস পরছি আমি এক বান্দর।

***এইযে ভাইয়েরা শুনছেন, কুকুরের বাচ্চারা, শুয়োরের বাচ্চারা, বানরের বাচ্চারা, গাধার বাচ্চারা, বিড়ালের বাচ্চারা, শেয়ালের বাচ্চারা▪▪▪▪▪▪ যদি কামরায়, তবে কোন মলম লাগাবেন জানেন?

***চাই না আমি শাহারুক খান এর প্রিয়া, চাই না আমি নায়িকা “ঐশরিয়া” চাই আমি তোমার মত এক্সপার্ট “কাজের বুয়া”। কি হবেনা…

*** তুমি বীর, তুমি দূর্জয়, তুমি বাংঙ্গালী, তুমি সাহসী, তোমার বুকে আছে অনেক জোর।তাইতো তুমি আমাদের এলাকার মন্টু কাকার কলা বাগানের বিখ্যাত কলা চোর।

*** নারী তুমি যতই দেখাও রুপের ঝর্না,, করতে হবে তোমায় তরকারি রান্না..!!
আমাদের দেশে হবে সেই মেয়ে কবে, মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে …… পাঁচ জনকে মন না দিয়ে এক জনকে দিবে,, সারা জীবন এক জনকে ভালোবেসে যাবে………!!!

*** আম গাছে আম ধরে,, নারকেল গাছে ডাব.. ছেলেদেরকে মিসকল মারা মেয়েদের সভাব.. গাছের বল লতাপাতা,, মাছের বল পানি.. এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী..!!

*** ক্লাসে স্যার ছাত্র ছাত্রীদের বললঃ “একটা গান করোতো” ছাত্র-ছাত্রীঃ ok স্যার। . ছাত্রীঃ আতা গাছে তোতা পাখি, নারকেল গাছে ডাব….. . . . ছাত্রঃ তোরে আমি বিয়া করব, কি করবে তোর বাপ…..?? . . . স্যারঃ It’s 100% Love.. Love.. Love… মজা পাইলে লাইক প্লিজ।

***অনেক মেয়ে “মুলা” দিয়ে করে, আবার অনেক মেয়ে “গাজর” দিয়ে ও করে, আবার অনেক মেয়ে “শষা” দিয়ে ও করে। আবার সব কিছু একসাথে দিয়ে ও করে। কি করে জানো ?? আরে সালাদ তৈরী করে।

***তুমি বির, তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তুমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম’নুরুল এর মুরগী চোর!

***এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !!

***আমি বলতে চাই-O বলতে পারেনাই,আমি জানাতে চাই-O জানাতে পারেনাই।আমি বুঝাতে চাই-O বুঝাতে পারেনাই।আজ সময় এসেছে তাই বলচি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েচিলে?উত্তর দাও…!

***চাই না আমি টাকা কড়ী। চাই না বাড়ি গাড়ি। চাই না আমি হীরা মানিক। চাই না পড়ি। চাই শুদু তুমার মত একটা ফকির না রাজকুমারি।

***অরে মন কথা সন,যাবি চলে বান্দরবন,বানরের মত সবাই ঝুলবি নাকি বল?অরে বাচাও আমায়,একটা বানর আমার পিচু নিয়েছে।সেই বানরতা sms পরতেছে।

এ***ল শীত তুমার দারে,, একলা তুমি থাক নারে… সাথে রাখ শুধু তারে,, ভালবাস তুমে যারে… এখন শুধু তার কাম,, জানি আমি তার নাম… সে তুমার সম্বল,, তার নাম কম্বল… “GOOD NIGHT”

***মেয়ে: -তুমি একটা বদ। ছেলে: -তুমি কি ভালো? মেয়ে: -হ্যা আমি ভালো। ছেলে: -তার মানে তুমি বদ না? মেয়ে: -হ্যা, আমি বদ না। ছেলে: -RFL বদনা? মেয়ে: -না, মানে আমি বদ না। ছেলে: -সেটাই তো বললাম তুমি RFL বদনা।

***(হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর।
1/— আমি মানুষ না। 2/— আমি ফাজিল। 3/— আমার মতো পাগল আর নাই। 4/— আমি বেকুব। 5/—আমি গাধা।

***কানপনা একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|

***নারী তুমি করিওনা রুপের বড়াই, সবাইতো জানে তোমার প্রিয় বনধু রান্না ঘরের কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা,করতে হবে তোমাকে দরকারি রান্না..

***চরম ছড়াঃ ছোট ছোট ছেলে- মেয়ে প্রেমে পড়েছে । পার্কে গিয়ে তারা আবার ধরা খেয়েছে । কে দেখেছে কে দেখেছে টিচার দেখেছে । এবার বলো টিচার কেন ………. পার্কে গিয়েছে……..

প***না একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|

***অরে মন কথা শুন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? অরে বাচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এসএমএস পরতেছে।
তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া

***আম গাছে আম ধরে নারিকেল গাছে ঢাব ছেলেদেরকে মিসকল মারা মেয়েদের সভাব গাছের বল লতাপাতা মাছের বল পানি এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী,.,

***এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !!

***তুমি যমুনা হলে হব.. অামি যমুনা ব্রিজ.. তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ.. তুমি জিবন হলে হব অামি প্রেম.. তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।।।।।।।..

***হারি-পাতিল-কলস,সব-মেয়েরা-অলস । থালা-বাশোন-বাটি, সব-ছেলেরা-খাটি ।
আম-জাম-কমোলা . সব-মেয়েরা-ঝামেলা । লাল-নীল-কালো . সব-ছেলেরা-ভাল
ছেলেরা-ফুলের-মধু .. মেয়েরা-অজাতের-কদু- ছেলেরা-কচি-ডাব ..
মেয়েরা-বিষাক্ত-সাপ ।- ছেলেরা-সরল-সোজা .. মেয়েরা-দেশের-বোঝা।

***কপাল আর লুঙ্গীর মধ্যে মিল কোথায়? দুটোই যেকোনো সময় খুলে যেতে পারে !কপাল খুললে পৌষ মাস,আর লুঙ্গী খুললে সর্বনাশ।

 

One thought on “6”

Leave a comment

sharuk khan bd